তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ২টি ট্রাকসহ তিন ডাকাত গ্রেফতার

সখীপুরে ডাকাতি মামলায় ২টি ট্রাকসহ তিন ডাকাত গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৩ অক্টোবর]
টাঙ্গাইলের সখীপুরে ডাকাতি মামলায় ২টি ট্রাকসহ আন্তজেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে সখীপুর থানা পুলিশ। শনিবার রাতে সখীপুর থানার উপ-পরিদর্শক এসআই মনিরুজ্জামান ঢাকার ধামরাই ও আশুলিয়া এলাকা থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে-  ধামরাই এলাকার মৃত ফরিদ সরকারের ছেলে রতন সরকার (৪২), একই এলাকার কায়েম উদ্দিনের ছেলে নূর হোসেন নূরু (৩৩) এবং পাবনার সাথিয়া এলাকার শামছুর রহমানের ছেলে বাহাদুর মিয়া (৪০)।

পুলিশ জানায়, গত ১ অক্টোবর (শুক্রবার) রাতে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের তক্তারচালা আমতৈল এলাকায় একদল সংঘবদ্ধ ডাকাত দল মাহিন্দ্র ট্রাক্টর দিয়ে সড়ক অবরোধ করে একটি ট্রাক ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরদিন  ২ অক্টোবর (শনিবার) সন্ধ্যায় ছিনতাই হওয়া ট্রাকের মালিক হযরত আলী অজ্ঞাতনামে সখীপুর থানায় মামলা করেন। পরে পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে ঢাকার ধামরাই ও আশুলিয়া এলাকা থেকে ছিনতাই হওয়া ট্রাক, ডাকাতদের ব্যবহৃত মাহিন্দ্র ট্রাক্টরসহ তিন ডাকাতকে গ্রেফতার করে সখীপুর থানায় নিয়ে আসেন।

সখীপুর থানার ওসি একে সাইদুল হক ভূইয়া বলেন, রবিবার  দুপুরে গ্রেফতারকৃত ডাকাতদের  টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের  চেষ্টা অব্যহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই