তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ট্রাকের ধাক্কায় ২জন নিহত

শার্শায় ট্রাকের ধাক্কায় সিএনজি চালকসহ ২জন নিহত
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় সিএনজি চালকসহ দুই জন নিহত হয়েছে।এসময় ট্রাকের চালক নিয়ন্ত্রন হারিয়ে সিএনজিকে সামনাসামনি ধাক্কা দিলে এই দূর্ঘটনা ঘটে।

নাভারণ হাইওয়ে পুলিশের ওসি আসাদুজ্জামান বলেন, দুপুরে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের শার্শার জামতলা মাদ্রাসা মোড় নামক স্থানে ঘটনাটি ঘটে।নিহত সিএনজি চালক নুরু গাইন (৪৫)। সে শার্শার বাগআঁচড়া সাতমাইল গ্রামের রহিম বক্সের ছেলে ও অপরজন সিএনজি যাত্রী রাকিবুল ইসলাম রাকিব (১৮)। রাকিব শার্শার সামটা গ্রামের মফিজুর রহমানের ছেলে।

ওসি বলেন,বাগআঁচড়া থেকে ছেড়ে আসা নাভারন মুখি সিএনজি জামতলা-সামটা মাদ্রাসা মোড় নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনাসামনি ধাক্কা দেয়। এতে নুরু ও রাকিব মারাত্মক ভাবে আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নেওয়ার পথেই তাদের মৃত্যু হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই