তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় রিক্সা চালককে গলাকাটা অবস্থায় উদ্ধার

ভালুকায় অটো রিক্সা চালককে গলাকাটা অবস্থায় উদ্ধার
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
ভালুকা-শ্রীপুরের সীমান্ত এলাকা থেকে গালা কাটা অবস্থায় রিয়াজ উদ্দিন(৪৫) নামে এক অটো চালককে ভালুকা মডেল থানা পুলিশ বুধবার রাত ২টায় উদ্ধার করেছে। তাঁকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ভালুকা মডেল থানা পুলিশ সূত্রে জানাযায়, শ্রীপুর উপজেলার হাজীরচালা এলাকার বাসিন্দা আব্দুল বাতেনের ছেলে অটো রিক্সাচালক রিয়াজ উদ্দিনকে বাড়ির পাশ থেকে যাত্রী বেশে কয়েকজন দুর্বৃত্ত ভাড়ায় চুক্তি করে রাত ১২টার সময় জয়নাবাজার উদ্দেশ্যে রওনা দেয়। আবদারের সিপির গেইট পার হওয়ার পর ফাঁকা জায়গায় দুর্বৃত্তরা দাঁড়ালো অস্ত্র দিয়ে অটো রিক্সা চালক রিয়াজ উদ্দিনের মুখ-গলায় আঘাত করে। এ সময় সিপি কোম্পানির নৈশ প্রহরিরা ডাক চিৎকার শোনে ঘটনাস্থলে পৌঁছালে দুর্বৃত্তরা অটোরিক্সা ফেলে পালিয়ে যায়। পরে খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ গলাকাটা অবস্থায় রিয়াজ উদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের চিকিৎসক  ডা.আবু সাঈদ জানান, শ্বাসনালি কাটা অবস্থায় পুলিশ একব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে। শ্বাসনালি কাটা থাকায় আশঙ্কা জনক অবস্থায় ওই ব্যক্তিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম, রাতের বেলা আমাদের থানায় খবর আসে গলাকাটা এক ব্যক্তি রাস্তার পাশে পড়ে রয়েছে। খবর পেয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি যেহেতু শ্রীপূর উপজেলায় মামলাটি  শ্রীপুর থানা পুলিশ তদন্ত করছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই