তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় নিখোঁজের ২৯ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার

নওগাঁয় নিখোঁজের ২৯ঘণ্টা পর শিশুর ভাসমান মরদেহ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
নওগাঁয় নিখোঁজের ২৯ ঘণ্টা পর আত্রাই নদী থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। আত্রাই উপজেলার ইসলামগাতী এলাকা থেকে বুধবার সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করা হয়। ১২বছর বয়সী মৃত আঁখি আক্তারের বাড়ি উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের ভরতেঁতুলিয়া গ্রামে।

পুলিশ জানায়, পাঁচ বছর আগে আঁখির বাবার মৃত্যুর পর বগুড়া সদরে তার মায়ের দ্বিতীয় বিয়ে হয়। সে মায়ের সঙ্গে সেখানেই থাকত। ৫ থেকে ৬ দিন আগে সে মায়ের সঙ্গে ভরতেঁতুলিয়া গ্রামে বেড়াতে আসে। আত্রাই নদীতে গোসল করার জন্য মঙ্গলবার দুপুরে সে বাড়ি থেকে বের হয়। ২টার পরও না ফিরলে বাড়ির লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। তাকে না পেয়ে বিষয়টি আত্রাই ফায়ার সার্ভিস স্টেশনে জানানো হয়। সেখানে ডুবুরি না থাকায় রাজশাহী থেকে ডুবুরি এসে বিকেল সাড়ে ৫টার দিকে খোঁজা শুরু করে। স্থানীয় জেলেরাও নদীতে জাল ফেলে খোঁজার চেষ্টা করে। সন্ধ্যা পর্যন্ত কোনো সন্ধান না পেয়ে প্রথম দিনের মতো উদ্ধার অভিযান স্থগিত ঘোষণা করা হয়। বুধবার সকাল থেকে আবারও ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরিদল অভিযান শুরু করে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আঁখির মরদেহ ভেসে উঠলে উদ্ধার করা হয়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, মরদেহ আইনি প্রক্রিয়া শেষে হন্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই