তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আফনানের চিকিৎসার দায়িত্ব নিলেন এমপি বাবেল

শিশু আফনানের চিকিৎসার দায়িত্ব নিলেন এমপি বাবেল
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার অসহায় পরিবারের অসুস্থ্য শিশু আফনানের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।হৃদপিন্ড ছিদ্র সনাক্ত হওয়ায় শিশু আফনানের চিকিসার জন্য প্রাথমিক পর্যায়ে তার মা-বাবার কাছে নগদ এক লাখ টাকা তুলে দেন এমপি ফাহ্মী গোলন্দাজ বাবেল।

উপজেলার সালটিয়া ইউনিয়নের বাগুয়া গ্রামের উমর ফারুক ও ফাহিমা দম্পত্তির ছেলে ছয় বছর বয়সী আফনান।জন্মের পর থেকেই শরীর বৃদ্ধি কমে যাওয়া,ঘন ঘন ঠান্ডা লেগে থাকাসহ নানা জটিল ও কঠিন রোগ দেখা দেয় শিশুটির।ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎকদের পরামর্শে ইকোগ্রাফ পরীক্ষা করার পর আফনানের হৃদপিন্ডে ছিদ্্র সনাক্ত হয়।বর্তমানে ইব্রাহীম কার্ডিয়াক হাসপাতালে চিকিৎস ডা.রুকুনুজ্জামানের অধীনে চিকিৎসাধী রয়েছে শিশুটি আফনান।বাবা উমর ফারুক সামান্য বেতনে ঔষধ কম্পানীতে চাকুরী করেন। চিকিৎসার ব্যয় বহন করতে পারছিলেন না তিনি।এসময় অসহায় এই পরিবার পাশে দাড়ান এমপি ফাহমী গোলন্দাজ বাবেল।শিশুটির যাবতীয় চিকিৎসার দায়িত্ন নেন তিনি।

এবিষয়ে শিশুটির বাবা উমর ফারুক বলেন,আমি এমপি ফাহ্মী গোলন্দাজ বাবেলের প্রতি কৃতজ্ঞ।তিনি আমার অসুস্থ্য অবুঝ শিশু সন্তানের চিকিৎসার জন্য পাশে দাঁড়িয়েছেন।সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল জানান,জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা করা যেমন আমার কাজ।তেমনি একজন অসহায় পরিবারের অসুস্থ্য যাতে সুস্থ্য জীবন নিয়ে হাসি মুখে বাঁচতে পারে সেটাও আমার দায়িত্ব।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই