তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নতুন মুখের নৌকার মাঝি হলেন ৮জন

রাণীনগরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নতুন মুখের নৌকার মাঝি হলেন ৮জন
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
আগামী ১১নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁর রাণীনগর উপজেলার ৮ইউনিয়ন পরিষদ নির্বাচন। এরমধ্যে ২নং কাশিমপুর ইউনিয়নে ইলেট্রিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার সন্ধ্যায় এই নির্বাচনের জন্য নৌকার মাঝিদের নাম প্রকাশ করেছে বাংলাদেশ আওয়ামীলীগ। এবার ৮টি ইউনিয়নেই নতুন মুখের প্রার্থীদের দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়েছে।

১নং খট্টেশ্বর রাণীনগর ইউনিয়নে (সদর ইউপি) নৌকার মাঝি হয়েছেন ২০১২ ও ২০১৬সালের নির্বাচনের প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও যুবলীগ নেতা মরহুম গোলাম মোস্তফার স্ত্রী মোছা: চন্দনা সারমিন রুমকি। এই বিষয়ে তিনি বলেন আমার স্বামী গোলাম মোস্তফা ১৯৯১সাল থেকে মৃত্যুর আগ পর্যন্ত যুবলীগের দায়িত্ব পালন করেছে। এই ইউনিয়নে আমার স্বামী চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলো। কিন্তু প্রতিপক্ষ তাকে রাজনৈতিক ভাবে বিজয়ী হতে দেয়নি। তাই দল যখন আমাকে সুযোগ দিয়েছে আমি ইউনিয়নবাসীর বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে সবাইকে সঙ্গে নিয়ে আমার স্বামীর দেখে যাওয়া স্বপ্নকে বাস্তবায়ন করতে চাই।

২নং কাশিমপুর ইউনিয়নে নৌকার মাঝি হয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য মো: আলমগীর হোসেন। তিনি বলেন ইউনিয়নবাসী পরিবর্তন চায়। আর এই পরিবর্তনের জন্যই দল আমাকে নৌকা দিয়েছে। তাই আমি আশাবাদি ইউনিয়নবাসী আমাকেই ভোট দিবেন। আর আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে এই ইউনিয়নকে আধুনিক ও মডেল ইউনিয়ন গড়ার শেষ কাজটুকু করতে চাই।

৩নং গোনা ইউনিয়নে নৌকার মাঝি হয়েছেন ইউপি আওয়ামীলীগের উপদেষ্ঠা মো: আব্দুল খালেক মন্ডল। তিনি বলেন আমি এই ইউনিয়নের ৩বার নির্বাচিত মেম্বার ছিলাম। তাই ইউনিয়নের মানুষ আমাকে ভালো ভাবেই জানেন ও চেনেন। মানুষ এখন স্বচ্ছ পরিবর্তন চায়। তাই আমাকে নৌকা প্রতিক দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে অনেক অনেক ধন্যবাদ।

৪নং পারইল ইউনিয়নে নৌকার মাঝি হয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: নুরে আলম সিদ্দিকি (দুলাল)। তিনি বলেন আমার রক্তে বঙ্গবন্ধুর আদর্শ মিশে আছে। বাবার কাছ থেকে অনুপ্রাণিত হয়ে আওয়ামীলীগের রাজনীতিতে প্রবেশ করেছি। তাই আমাকে প্রধানমন্ত্রী উন্নয়নের প্রতিক নৌকা দিয়ে যে কঠিন দায়িত্ব আমার কাঁধে দিলেন আমি আশা রাখি ইউনিয়নবাসী নৌকা প্রতিকে ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবেন।

৫নং বড়গাছা ইউনিয়নে নৌকার মাঝি হয়েছেন আওয়ামী নেতা মাষ্টার মো: আব্দুল মতিন। তিনি বলেন ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে আকড়ে ধরে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। আমি শিক্ষক হিসেবে শত শত ছেলে-মেয়েকে শিক্ষার আলো দিয়ে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার চেস্টা করেছি। জীবনে কখনো মিথ্যে ও অন্যায়কে স্থান দেয়নি। তাই আমি আশাবাদি ইউনিয়নবাসী আমাকে নৌকা প্রতিকে চেয়ারম্যান নির্বাচিত করে প্রধানমন্ত্রীর অঙ্গিকার বাস্তবায়ন করার সুযোগ দিবেন।

৬নং কালীগ্রাম ইউনিয়নে নৌকা মাঝি হয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক সদস্য শ্রী সুবাস চন্দ্র সরকার বাবলু। তিনি বলেন আমি ইউনিয়নবাসীর কাছে চেনা একজন মানুষ। আমি সব সময় সাধারন মানুষদের উপকার করার চেস্টা করেছি। এবারও ইউনিয়নবাসী আমাকে নৌকা প্রতিকে চেয়ারম্যান নির্বাচিত করে আরো কাছে গিয়ে সেবা করার সুযোগ করে দেবেন বলে আমি আশাবাদি।

৭নং একডালা ইউনিয়নে নৌকার মাঝি হলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী মো: শাহজাহান আলী। তিনি বলেন প্রধানমন্ত্রী যে এজেন্ডা বাস্তবায়ন করার লক্ষ্যে আমাকে নৌকা প্রতিক দিয়েছেন আমি আশাবাদি ইউনিয়নবাসী নৌকা প্রতিকে ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করে সেই এজেন্ডা বাস্তবায়ন করার সুযোগ করে দিবেন।

ও ৮নং মিরাট ইউনিয়নে নৌকার মাঝি হয়েছেন আওয়ামী নেতা হাফেজ মো: জিয়াউর রহমান। তিনি বলেন আমি আওয়ামীলীগ করলেও সাবেক এমপির অনেক অন্যায় ও অত্যাচার সহ্য করেছি। আমি আশাবাদি বিল এলাকার অবহেলিত মিরাটবাসী একটি পরিবর্তনের লক্ষ্যে আমাকে নয় উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিবেন। আর চেয়ারম্যান নির্বাচিত হয়ে বর্তমান সরকারের শহরের সুবিধা এই বিল এলাকার প্রতিটি ঘরে ঘরে পৌছে দিতে কাজ করবো।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সাংসদ আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেন তৃনমূলের জরিপের ভিত্তিতে দল ৮টি ইউনিয়নেই নতুন মুখকে নৌকার মাঝি হিসেবে দলীয় মনোনয়ন দিয়েছে। আমি আশাবাদি রাণীনগরবাসী উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিবেন এবং আগামীতে আরো উন্নয়ন করার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই