তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে সারাহ রিসোর্টে রহস্যজনক মৃত্যু

শ্রীপুরে সারাহ রিসোর্টে রহস্যজনক মৃত্যু
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ী গ্রামের সারাহ রিসোর্টে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে জিল্লুর আহমেদ ( ৬৮) নামে ওই ব্যাক্তির মৃত্যু হয়। নিহত জিল্লুর ঢাকার গুলশান এন ই কে ১০/বি এলাকার জহুরুল হকের ছেলে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) আরশাদ মিয়া খবরের সত্যতা নিশ্চিত করে।

এস আই আরশাদ মিয়া খবরের সত্যতা নিশ্চিত করে নিহতের ভাতিজা ইরতিজা আহমেদের বরাত দিয়ে জানান, জিল্লুর আহমেদ সপরিবারে বৃহষ্পতিবার ওই রিসোর্টে বেড়াতে আসেন। শুক্রবার দিনব্যাপী ঘোরাফেরার পর রাতের খাবারশেষে তারা নিজ নিজ কক্ষে ঘুমাতে যান। রাত সাড়ে ৯টার দিকে জিল্লুর আহমেদ বড় ভাই জামাল আব্দুন নাসেরের কক্ষে গিয়ে ডাকাডাকি শুরু করেন। দরজা খোলার পর জিল্লুর আহমেদের শারীরিক অবস্থা আস্বভাবিক দুর্বল দেখতে পান। ওই পরিবারের সাথে আসা একজন চিকিৎসক তাৎক্ষণিক জিল্লুর আহমেদকে দেখে তার হৃদযন্ত্রে সমস্যা হয়েছে বলে জানান। এর কিছুক্ষণের মধ্যেই তার মত্যু হয়। খবর পেয়ে শনিবার মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, পরিবারের পক্ষ থেকে করা একটি সাধারণ ডায়েরীতে হৃদযন্তের ক্রিয়া বন্ধ হয়ে মারা যাওয়ার কারণ উল্লেখ করা হয়েছে। পুলিম বিষয়টি গুরুত্ব সহকারে দেখছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই