তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহের ৩ সাংবাদিক পেলেন সম্মাননা পদক

ময়মনসিংহের ৩ সাংবাদিক পেলেন কবি নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা পদক
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
ময়মনসিংহের কৃতি তিন সাংবাদিক নেতা সাংবাদিকতা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য জাতীয় স্বাধীনতা সংসদের পক্ষ থেকে কবি নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা-২০২১ ভূষিত হয়েছেন।

সাংবাদিক নেতারা হলেন, নান্দাইল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি এনামুল হক বাবুল, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তর ত্রিশাল প্রতিনিধি খুরশেদুল আলম মুজিব, নান্দাইল প্রেসক্লাবের সহ সভাপতি ও হক ফাতেমা পাঠাগারের সাধারণ সম্পাদক ইসমত আরা বেগম।

গত সোমবার রাতে ঢাকাস্থ নয়াপল্টন নোয়াখালী ক্লাবের ঢাকা লিমিটেড হলরোমে জাতীয় স্বাধীনতা সংসদ আয়োজনে কবি নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা -২০২১ এর আলোচনা সভা, পদক ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।কবি নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা -২০২১ তুলে দেন বাংলাদেশ সুপ্রিমকোর্টের সাবেক বিচারপতি ফয়সাল মাহমুদ ফয়েজী, সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও ট্রাষ্টি বোর্ডের উপদেষ্টা ড. আ ন ম মেশকাত উদ্দিন, জাতীয় স্বাধীনতা সংসদের নির্বাহী সম্পাদক শহীল্লাহ প্রিন্স, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক কবি হাসিনা মমতাজ,বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল প্রমুখ।উল্লেখ্য, নান্দাইল উপজেলায় নারী সাংবাদিক হিসাবে ইসমত আরা বেগম সর্বপ্রথম এমন সম্মাননা পদক প্রাপ্ত হওয়ার গৌরব অর্জন করেন।#





 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই