তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

শ্রীপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
[ভালুকা ডট কম : ১০ অক্টোবর]
গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পৌরসভার গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক বিল্লাল হোসেন (৩২) নিহত হয়েছেন। সে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মহিষারন গ্রামের ঈমান আলীর ছেলে। রোববার (১০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে দুর্ঘটনাটি ঘটে। মাওনা হাইওয়ে থানার সেকেন্ড অফিসারর উপ-পরিদর্শক (এস আই) হাদিউল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এস আই হাদিউল ইসলাম জানান, বিল্লাল হোসেন তার নিজ বাড়ী ময়মনসিংহের গৌরীপুর থেকে মোটরসাইকেলযোগে ঢাকা যাচ্ছিল। সে ঢাকায় ড্রাইভারের চাকুরী করে। ঢাকাগামী মোটরসাইকেল মাস্টারবাড়ী এলাকায় পৗঁছলে পেছন থেকে একটি পণ্যবাহী ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরাইকেলটি ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই চালক বিল্লাল হোসেন নিহত ও একজন আরোহী আহত হন। আরোহীকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসাধীন রাখা হয়েছে। ঘাতক ট্রাক আটক করা হলেও চালক পলাতক রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে মাওনা হাইওয়ে থানায় রাখা হয়েছে। নিহতের স্বজনদের সাথে যোগাযোগ করা হয়েছে। তারা আসার পর বলা যাবে লাশের ময়না তদন্ত হবে না তারা আবেদন করে বিনা ময়না তদন্তে লাশ নিয়ে যাবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই