তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শুরু হয়েছে আমন ধান কাটা

রাণীনগরে শুরু হয়েছে আমন ধান কাটা ও মাড়াই
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে আমন মৌসুমের ধান কাটার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সোমবার উপজেলার খট্টেশ্বর রাণীনগর মাঠে প্রধান অতিথি হিসেবে নমুনা শস্য কর্তনের মধ্যে দিয়ে ধান কাটার শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। চলতি আমন মৌসুমে উপজেলার ৮টি ইউনিয়নে মোট ১৮হাজার ৬শত ৫০হেক্টর জমিতে আমন ধান চাষ হয়েছে।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, উপসহকারি উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা শরিফুল ইসলাম, কৃষক আমিনুল ইসলাম খাঁন প্রমুখ। চলতি মৌসুমে আবহাওয়া আমন ধানের অনুক’লে থাকায়, পোকা-মাকড়ের আক্রমণ কম হওয়ায় ও বন্যা না হওয়ার কারণে এবার উপজেলার কৃষকরা প্রতিবিঘা জমি থেকে ২০-২৫মণ (শুকনো ধান) হারে আমন ধানের বাম্পার ফলন পাবেন বলে আশা করছে কৃষি বিভাগ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই