তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে পূজামন্ডপ পরিদর্শনে এসপি প্রলয়

বেনাপোলে পূজামন্ডপ পরিদর্শনে এসপি প্রলয় কুমার জোয়ারদার
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বেনাপোল পাটবাড়ী পূজা মন্ডপ পরিদর্শন করেছেন যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।=সোমবার (১১ অক্টোবর) সন্ধ্যায় তিনি ঐতিহ্যবাহী পাটবাড়ী আশ্রম পরিদর্শনে এসে শার্শা উপজেলা ও বেনাপোল পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেন।

পূজা মন্ডপ পরিদর্শনে গিয়ে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, শারদীয় দুর্গাপূজা বাঙালির জাতীয় উৎসব। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে যে সরকার রয়েছে সেই সরকার অসাম্প্রদায়িক গণতান্ত্রিক সরকার। দুর্গোৎসবে নিছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করার নির্দেশনা দিয়েছে সরকার। যশোর জেলায় নিরাপত্তার কোন ঘাটতি নেই। কোন অপশক্তি পূজা পরিবেশ নষ্ট করার কোন সুযোগ পাবে না। পূজা মন্ডপে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে যশোর জেলা পুলিশ সদা প্রস্তুত। আমি ব্যক্তিগত ভাবে কোন অপ্রীতিকর ঘটনার আশংকা করছি না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই