তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

থ্রি হুইল বন্ধের কঠোর অবস্থানে হাইওয়ে পুলিশ

কালিয়াকৈরে মহাসড়কে অযান্ত্রিক যানবাহন চলাচল করায় ছয় লক্ষ টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অযান্ত্রিক যানবাহন চলাচল করায় ছয় লক্ষ টাকা জরিমানা করেছে হাইওয়ে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২৬টি জেলার যানবাহন চলাচল করে। মহামান্য হাইকোর্টের নির্দেশ বাস্তবায়নে হাইওয়ে পুলিশ তৎপরতা রয়েছে । ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের   চন্দ্রা থ্রি হুইল বন্ধের কঠোর অবস্থানে হাইওয়ে পুলিশ।  গত ৮ দিনে ২৪০টি অযান্ত্রিক যানবাহনকে আটক করে এদের বিরুদ্ধে সড়ক আইনে ২০১৮ সালের ৮৯(২)ধারা মোতাবেক পস মেশিনের মাধ্যমে ৬ লক্ষ টাকা জরিমানা করেছে হাইওয়ে পুলিশ। এতে করে মহাসড়কে অযান্ত্রিক যানবাহনের সংখ্যা কমে গেছে। মহাসড়কে অযান্ত্রিক যানবাহন কম থাকায় বিপাকে পড়েছে গার্মেন্টস শ্রমিকরা। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে স্বল্প দূরত্বে কারখানা থাকায় তাদের একমাত্র ভরসা ছিল অটো রিকশা তাই সেসব না পেয়ে পায়ে হেঁটে শ্রমিকরা গন্তব্যস্থলে পৌঁছাতে।

পলমল কারখানার শ্রমিক কোহিনুর বেগম জানান, গত কয়েকদিনে অটো রিকশা বন্ধ থাকায় কষ্ট করে পায়ে হেঁটে কারখানায় যাচ্ছি।সালনা হাইওয়ে থানার ওসি মীর গোলাম ফারুক জানান, মহাসড়কে অযান্ত্রিক যানবাহন চলাচল বন্ধে আমরা কঠোর অবস্থানে আছি। আমাদের এই অভিযান অব্যাহত  আছে ও ভবিষ্যতেও থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই