তারিখ : ০৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে আ,লীগের দু-পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

রায়গঞ্জে আওয়ামী লীগের দু-পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
রায়গঞ্জে সদ্য মনোনীত নৌকার প্রার্থীর সমর্থক ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকর্মীরা মুখোমুখি অবস্থান নিয়েছেন। গতকাল বুধবার সকাল ১১ টায় পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগ ঐ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসাবে সদ্য মনোনীত রফিকুল ইসলাম নান্নুর বিপক্ষে পরিষদ চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

সমাবেশে বক্তব্য রাখেন, পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মতিয়ার রহমান, আব্দুস সালাম ভূইয়া, পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল করিম হীরা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারন সম্পাদক রাশেদুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম, সাধারন সম্পাদক সনাতন, কৃষকলীগের সাধারন সম্পাদক আব্দুল খালেক মুক্তা, আওয়ামীগ নেতা আকবার আলী, জাহিদ রহিম, শামছুল ইসলাম ফকির, পাঙ্গাসী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আশরাফ আলীসহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি- সম্পাদকবৃন্দ।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে রায়গঞ্জ উপজেলার ৯ টি ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থী চূড়ান্ত করা হয়। সকল প্রার্থী আওয়ামী লীগের কোন না কোন পদে থাকলেও পাঙ্গাসী ইউনিয়নের জন্য মনোনীত রফিকুল ইসলাম নান্নু আওয়ামী লীগের দলীয় কোন পদ না থাকায় ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ বিক্ষোভ প্রদর্শন করেন। তারা একতাবদ্ধ হয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে প্রকৃত আ‘লীগ কর্মীকে মনোনয়ন দেয়ার দাবি জানান। মানববন্ধন ও প্রতিবাদ চলাকালীন সময় নৌকা মার্কার প্রার্থী রফিকুল ইসলাম নান্নু তার সমর্থকদের নিয়ে সেখানে অবস্থান নিলে দু-পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় রায়গঞ্জ থানা পুলিশ ঘন্টা ব্যাপী অভিযান চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে পাঙ্গাসীতে থমথমে অবস্থা বিরাজ করছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই