তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলা বিএনপির সংবর্ধনা প্রদান অনুষ্ঠান

সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কঠিন আন্দোলনের মাধ্যমে আওয়ামী নামক এই হায়না সরকারের পতন ঘটাতে হবে-বিএনপি নেতা খাজা নাজিবুল্লাহ  চৌধুরী
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
নওগাঁ জেলা ও পত্নীতলা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য খাজা নাজিবুল্লাহ চৌধুরী বলেছেন আগামীতে সকল বিভেদ ভুলে গিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কঠিন আন্দোলনের মাধ্যমে আওয়ামী নামক এই হায়না সরকারের পতন ঘটাতে হবে।

আগামীর  বাংলাদেশ হবে খালেদা জিয়ার, আগামীর বাংলাদেশ হবে তারেক রহমানের। আগামীর বাংলাদেশ হবে আপনাদের সকলের। এই স্বপ্নকে পূরন করতে বিএনপির কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক এই অত্যাচারি সরকারের বিরুদ্ধে কঠিন আন্দোলন করার কোন বিকল্প নেই। বিএনপি হচ্ছে ঐক্যের দল। বিএনপিতে কোন বিভেদের স্থান নেই। আমাদের সকল সমস্যা আমরা নিজেরাই আলোচনার মাধ্যমে সমাধান করবো। আমাদের শহীদ জিয়ার আদর্শ থেকে বিচ্যুত হওয়া যাবে না। সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি জেলার পত্নীতলা উপজেলা বিএনপির নতুন আহ্বায়ককে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নেতাকর্মীদের  উদ্দেশ্যে এই কথাগুলো বলেন।

বুধবার সন্ধ্যায় পুলিশি বাধা উপেক্ষা করে উপজেলার নজিপুর বাসস্ট্যান্ডে বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপি, নজিপুর পৌর বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের পক্ষ থেকে আহবায়ক আনোয়ার হোসেনকে সংবর্ধনা প্রদান উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা, পৌরসভা ও ১১টি ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির পক্ষ থেকে নতুন আহ্বায়ককে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হাবিবুর রহমান মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবু তাহের চৌধুরী মন্টু, আব্দুল্লাহ আল ফারুক, পৌর কমিটির যুগ্ম আহ্বায়ক মর্তুজা রেজা, গোলাম মোস্তফা, সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, আব্দুস সামাদ, মহিলা দলের নেতৃবৃন্দ, থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাকিবুল হাসানসহ পৌর এবং ইউনিয়ন  বিএনপির সকল স্তরের সহস্রাধিক নেতাকর্মী সমর্থকরা। এছাড়াও উপজেলা বিএনপি ও ১১টি ইউনিয়নসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ নতুন আহবায়ক সাবেক পৌর মেয়র আনোয়ার হোসেনকে ক্রেষ্ট প্রদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই