তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় প্রজন্মের মেলার মতবিনিময় সভা অনুষ্ঠিত

নওগাঁয় প্রজন্মের মেলার মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ অক্টোবর]
নওগাঁয় সাপ্তাহিক পত্রিকা প্রজন্মের আলোর আয়োজনে ‘প্রজন্মের মেলা’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শহরের আড্ডায় কপি হাউজে এই মেলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। একই সঙ্গে প্রজন্মের আলো পত্রিকা পরিবারের অন্যতম সদস্য সাদেকুর রহমান বাঁধনের জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়।

সাপ্তাহিক প্রজন্মের আলো পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহমান রিজভীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সরকারি কলেজের অধ্যক্ষ (অব.) প্রফেসর শরিফুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন অধ্যক্ষ (অব.) প্রফেসর আব্দুল মজিদ, নওগাঁ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হামিদুল ইসলাম, রাণীনগর শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ (অব.) মোফাখ্খার হোসেন খাঁন পথিক, অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, অধ্যক্ষ আব্দুর রহমান, অধ্যক্ষ সাইফুল ইসলাম,নওগাঁ সরকারি কলেজের সহকারি অধ্যাপক ড.জিল্লুর রহমান, আড্ডায় কপির স্বত্বাধিকারি তসলিমা ফেরদৌস, সেন্টু আনসারী, নওগাঁ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজাদ হোসেন মুরাদ, প্রজন্মের আলো পরিবারের সদস্য  কবি ও সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, সাংবাদিক ও সম্পাদক ইমরান মাহমুদ প্রত্যয়, মোফাজ্জল হোসেন সন্দেশ, আকরামুল ইসলাম, শহিদ প্রাং, আবু বক্কর, জাকিরুল ইসলাম প্রমুখ।

সভায় প্রজন্মের আলো পত্রিকার দশ বছর পূর্তির প্রস্তুতির বিভিন্ন বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। সভা শেষে প্রজন্মের আলো পরিবারের অন্যতম সদস্য সাদেকুর রহমান বাঁধনের জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়। এরপর বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা জানানো হয়। শেষে মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই