তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দা ও ধামইরহাটে মদপানে দুই জনের মৃত্যূ

নওগাঁর মান্দা ও ধামইরহাটে মদপানে দুই জনের মৃত্যূ
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
নওগাঁর মান্দা ও ধামইরহাট উপজেলায় বিষাক্ত মদ পান করে দুই জনের মৃত্যূ হয়েছে। শারদীয় দূর্গোৎসবের দশমীর প্রতিমা বিসর্জন দেওয়ার পরে তারা মদপান করে মারা গেছে বলে পুলিশ জানিয়েছে। মদপানে মৃতরা হলো; মান্দা উপজেলার উপজেলার কুড়কুচি গ্রামে ধীন্দ্রেনাথ দাসের ছেলে মদপানে বিনয় চন্দ্র দাস (৪৫) ও ধামইরহাট উপজেলার বস্তাবর গ্রামের জগেন পাহানের ছেলে নিতিশ পাহান (২৫)।

ধামইরহাট উপজেলার মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান,শুক্রবার সন্ধ্যায় প্রতিমা বিসর্জন দিয়ে বিনয় চন্দ্র দাস মদ্যপ অবস্থায় নদীর পাড়ে বেরী বাঁধের উপর বসে ছিলো। এর পর সে আর রাতে বাড়ীতে ফিরে যায়নি। আজ শনিবার সকালে বাড়ীর পাশের একটি ডোবায তার লাশ ভাসতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। পুলিশ আজ শনিবার সকালে তার লাশ উদ্ধার করে।

অপরদিকে, ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা জানান, নিতিশ পাহান আদিবাসী সম্প্রসায়ের। সে গতকাল শুক্রবার মদ্যপ অবস্থায় বাড়ী ফেরার সময় ভ্যান উল্টে আহত হয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করালে রাত ৩ টার দিকে সে মারা যায়।

মান্দা ও ধামইরহাট উপজেলায় মদপানে দুই জনের মৃত্যূর ঘটনায় থানায় দুটি পুথক ইউডি মামলা দায়ের করা হয়েছে। আর দুই পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকায় মুচলেকা নিয়ে ময়নাতদন্ত না করেই লাশ দুটি সৎকার করার জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই