তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আটক-১ প্রধানমন্ত্রীর ব্যঙ্গ ছবি শেয়ার করায়

ভালুকায়  আটক-১ প্রধানমন্ত্রীর ব্যঙ্গ ছবি শেয়ার করায়
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদের’র ব্যঙ্গ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করায় শনিবার(১৬ অক্টোবর) রাতে এক জনকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ। আটককৃত ওই ব্যাক্তি উপজেলার জামিরদিয়া নয়ানীপাড়া এলাকার মৃত মমিন উদ্দিনের ছেলে পারভেজ মিয়া।

ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাদী হয়ে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে ২৫(১),২৯(১),৩১(২) ধারায় মামলা করেন।পরে তাকে পুলিশ আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পারভেজ তার ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদের’র ব্যঙ্গ ছবি  এবং অশালীন ক্যাপশন সহ শেয়ার করে। যা ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়ায় স্থানীয়দের নজরে আসলে তোলপাড় সৃষ্টি হয়। পরে স্থানীয়রা  পুলিশকে খবর দিলে শনিবার রাতে পুলিশ  গিয়ে পারভেজ মিয়াকে আটক করে।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, পারভেজ মিয়ার বিরুদ্ধে ভালুকা মডেল থানায় ডিজিটালনিরাপত্তা আইনে একটি মামলা  হয়েছে। ওই মামালায় তাকে গ্রেপ্তার দেখিয়ে রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ভালুকা উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, পারভেজ মিয়ার ফেইসবুক আইডিতে মানবতার মা প্রধানমন্ত্রীর ছবির ব্যাঙ্গচিত্র আমার নজরে আসলে আমি সরকারের একজন প্রতিনিধি হিসেবে আমার দায়িত্ববোধ থেকে ভালুকা মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করি এবং পুলিশ তাকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই