তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শেখ রাসেলের জন্মদিনে ব্যতিক্রমী আয়োজন

গৌরীপুরে শেখ রাসেলের জন্মদিনে খায়রুল বাসারের ব্যতিক্রমী আয়োজন
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
বঙ্গবন্ধুর ছোট ছেলে শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে স্থানীয় ৫৮ জন সুবিধাবঞ্চিত এবং পথশিশুদের মাঝে বস্ত্র ও চাল বিতরণ করেন জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাসার। সোমবার (১৮ অক্টোবর) দুপুরে গৌরীপুর রেলওয়ে জংশন চত্বরে আনুষ্ঠানিকভাবে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এইচ এম খায়রুল বাসার জানান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের দিক নির্দেশনায় এ কর্মসূচী বাস্তবায়ন করেছেন তিনি। এ উপলক্ষে স্থানীয় ৫৮জন শিশুর মাঝে ২৫ কেজি করে চাল ও বস্ত্র বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা মোঃ কামাল হোসেন, গৌরীপুর পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মশিউর রহমান কাউসার, জেলা তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাছান ডালাস, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ উপজেলা শাখার সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক পদে স্বপ্নীল হোসেন, পৌর শাখার সভাপতি মোঃ রুবেল হাসান, শরীফুজ্জামান সজলসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই