তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শেখ রাসেল দিবস পালিত

রাণীনগরে শেখ রাসেল দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
সোমবার দেশে প্রথম শেখ রাসেল দিবস উপলক্ষ্যে নওগাঁর রাণীনগর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল বলেছেন আগামীকে প্রজন্মকে দেশের জন্য শেখ রাসেলের যে অবদান রয়েছে তা জানাতে হবে এবং বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের সবাইকে বুকে ধারন করে এগিয়ে যেতে হবে। তার কারণ বঙ্গবন্ধুর জন্ম না হলেই আজ আমরা একটি স্বাধীন দেশ পেতাম না। তাই বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্যদের জীবন সম্পর্কে জানতে হবে।

দিবস উপলক্ষে সকল সরকারি, আধা-সরকারি, বেসরকারিসহ সকল প্রতিষ্ঠান দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচির আয়োজন করে। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে কর্মসূচির শুরুতেই শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা বেগম, বিদায়ী সহকারি কমিশনার (ভ’মি) রাশেদুল ইসলাম, সদ্য যোগদান করা সহকারি কমিশনার (ভ’মি) মোহাম্মদ হাফিজুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ, উপজেলা প্রশাসনের সকল দপ্তর প্রধান প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই