তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগর থেকে বিদায় নিলেন এসিল্যান্ড রাশেদুল

রাণীনগর থেকে বিদায় নিলেন সততার এসিল্যান্ড রাশেদুল ইসলাম
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
নওগাঁর রাণীনগর উপজেলা থেকে বিদায় নিলেন সততার অফিসার হিসেবে খ্যাত সহকারি কমিশনার (ভ’মি) মো: রাশেদুল ইসলাম। সোমবার উপজেলা প্রশাসন তাকে আনুষ্ঠানিক ভাবে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করেছে।

রাশেদুল ইসলাম ২০২০সালের আগস্ট মাসের ১৩তারিখে রাণীনগর উপজেলায় এসিল্যান্ড হিসেবে যোগদান করেন। এরপর থেকে তিনি উপজেলা ভ’মি অফিসকে দুর্নীতি মুক্ত, জমি বিষয়ে কাজ করতে আসা সাধারন মানুষদের হয়রানী বন্ধ করতে ও নির্দিষ্ট সময়ের মধ্যে জমি সংক্রান্ত যে কোন সমস্যা সমাধান করার রীতি চালু করার ক্ষেত্রে অনন্য ভ’মিকা রেখেছেন। এছাড়াও তিনি করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের জারি করা কঠোর বিধি নিষেধ সফল করতে, সাধারন মানুষদের সচেতন করতে তিনি প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকা পর্যবেক্ষন করেছেন। এছাড়াও উপজেলার ইউনিয়ন পর্যায়ে ভ’মি অফিসগুলো থেকে বিভিন্ন অনিয়ম দূর করতে শক্তিশালী ভ’মিকা রেখেছেন। তাই এই ধরনের কর্মকান্ডের কারণে সাধারন মানুষ তাকে সততার অফিসার হিসেবে উপাধি দিয়েছে। জেলার পত্নীতলা উপজেলার সহকারি কমিশনার (ভ’মি) হিসেবে বদলি হয়েছেন রাশেদুল ইসলাম। অপরদিকে রাণীনগরে সহকারি কমিশনার (ভ’মি) হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ হাফিজুর রহমান।

সোমবার বিকেলে অফিসার্স ক্লাব প্রাঙ্গনে উপজেলার সকল কর্মকর্তাদের পক্ষ থেকে রাশেদুল ইসলামকে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা ও হাফিজুর রহমানকে নতুন যোগদান করা উপলক্ষ্যে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। এছাড়াও উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, সিনিয়র মৎস্য কর্মকর্তা শিল্পী রায়, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, উপজেলা পরিষদের সকল বিভাগের প্রধানগন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই