তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

ভালুকায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
ভালুকার ১১ নং রাজৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার রাজৈ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে রাজৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম বাদশা বলেন, রাজনৈতিক ভাবে আমাকে হেয় করার জন্য উদ্দেশ্যপ্রেনোদিত ভাবে একটি মহল আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে। বিধি মোতাবেক ভাবে দেয়া ওয়ারিশান সনদের ঘটনা নিয়ে যে ধু¤্রজাল সৃষ্টি বা অপপ্রচার করা হচ্ছে তা আইনসিদ্ধ নয়।

অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ইউপি সচিব আরিফ খাঁন চৌধুরী, ইউপি সদস্য হুমায়ুন কবির খান, ইব্রাহিম শেখ, লেয়াকত আলী, শামছুন্নাহার, সাজেদা খাতুন, রমিজা খাতুন প্রমুখ।  এসময় ওয়ারিশান সনদ গ্রহনকারি পরিবারের সদস্য প্রয়াত রিয়াজ উদ্দিনের ২য় স্ত্রী নূরজাহান ও কন্যা কুলসুম আক্তার উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই