তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ’লীগের সম্প্রীতি ও শান্তি মিছিল

ভালুকায় উগ্র সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আ’লীগের সম্প্রীতি ও শান্তি মিছিল
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
পূজা মন্ডপে পবিত্র কোরঅন রাখার ঘটনাকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে প্রতিমা ভাংচুর, হামলা সহ উগ্র সাম্প্রদায়িকতার  বিরুদ্ধে প্রতিবাদ সম্প্রীতি ও শান্তি মিছিল করেছে  ভালুকা উপজেলা আ’লীগ ও সকল অংগ সংগঠন।

২১ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে মিছিল শেষে ঢাকা ময়মনসিংহ সড়কের ভালুকা বাসস্ট্যান্ড স্মৃতিসৌধ চত্তরে এক সমাবেশে সকল ধর্মাবলম্বীদের মাঝে সম্প্রীতি ও শান্তি স্থাপন সহ সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সকলকে রুখে দাড়ানোর আহ্বান রেখে বক্তব্য রাখেন আলহাজ কাজিম উদ্দীন আহম্মেদ ধনু এমপি।

এ সময় আরও বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা এমপি মনিরা সুলতানা মনি, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ গোলাম মোস্তফা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি অজিত বনিক, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি মলয় কুমার নন্দী প্রমুখ।

এর আগে উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে পূজা মন্ডপে পবিত্র কোরঅন রাখার ঘটনাকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে প্রতিমা ভাংচুর ও হিন্দু পরিবারে হামলার বিচার দাবীতে একটি বিক্ষোভ মিছিল বের করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই