তারিখ : ০৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় একুশে পরিষদের সম্প্রীতি সমাবেশ

নওগাঁয় একুশে পরিষদের সম্প্রীতি সমাবেশ ও মানববন্ধন
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
“ধর্ম যার যার রাষ্ট্র সবার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর সামাজিক সংগঠন একুশে পরিষদের পক্ষ থেকে সম্প্রীতি সমাবেশ ও মানববন্ধন অুনষ্ঠিত হয়েছে। দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের বাড়িঘর, মন্দির ও পূজামন্ডপে হামলার প্রতিবাদে শহরের নওযোয়ান মাঠের প্রধান ফটকের সামনে শুক্রবার এই সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

একুশে পরিষদ নওগাঁর সভাপতি অ্যাডভোকেট ডি এম আব্দুল বারীর সভাপতিত্বে ও প্রতাপ চন্দ্র সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন একুশে পরিষদ নওগাঁর উপদেষ্টা  প্রফেসর শরিফুল ইসলাম খান, সহ-সভাপতি অ্যাড. মুকুল চন্দ্র কবিরাজ,  ম আ ব সিদ্দিকী, অধ্যক্ষ আব্দুর রহমান, সাধারণ সম্পাদক এম এম রাসেল,  সহ-সাধারণ সম্পাদক  মাগফুরুল হাসান বিদ্যুৎ,  নাইস পারভীন,  আফরোজা রুমু প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন সরকারের উচিত অতি দ্রুত এই সব ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে প্রকাশ্যে দৃষ্টান্তরমূলক শাস্তির ব্যবস্থা করা। তবেই বাকিরা সতর্ক হয়ে যাবে আর ভবিষ্যতে কেউ এধরনের ঘৃর্ণ কাজ করার সাহস পাবে না। যারাই দেশের সম্প্রীতি ও শান্তি বিনষ্ট করতে এই ধরনের কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকবে তাদের অবশ্যই আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করার আহ্বান জানান বক্তারা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই