তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা

ত্রিশালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা
[ভালুকা ডট কম : ২৪ অক্টোবর]
ময়মনসিংহের ত্রিশালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর তালিকা ঘোষণা করা হয়েছে। রবিবার (২৪ অক্টোবর) বাংলাদেশ আওয়ামীলীগ মনোনয়ন বোর্ড মনোনিত প্রার্থীর তালিকা ঘোষণা করে।

এতে ১নং ধানীখোলা ইউনিয়ন থেকে ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ সোহেল, ২নং বৈলর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহজাহান কবীর, ৩নং কাঁঠাল ইউনিয়নে  আওয়ামীলীগ নেতা ডা: শেখ কবীর রায়হান, ৪নং কানিহারী ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহীদ উল্লাহ মন্ডল, ৫নং রামপুর ইউনিয়নে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আপেল মাহমুদ, ৬নং ত্রিশাল ইউনিয়নে সাবেক ছাত্র নেতা জাকির হোসাইন, ৭নং হরিরামপুর ইউনিয়ন থেকে সাবেক চেয়ারম্যান মোঃ মেছবাহুল আলম চাঁন মিয়া, ৯নং বালিপাড়া ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম মোহাম্মদ বাদল, ১০নং মঠবাড়ী ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শামছুদ্দিন, ১১নং মোক্ষপুর ইউনয়িন থেকে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আশরাফ উদ্দিন বাদশা মাষ্টার, ১২নং আমিরাবাড়ী ইউনয়িন থেকে ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ হাবিবুর রহমান মাষ্টার।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই