তারিখ : ১২ আগস্ট ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জুয়া খেলায় বাঁধা দেয়ায় হামলা আহত ৩

তজুমদ্দিনে ইয়াবা সেবন ও জুয়া খেলায় বাঁধা দেয়ায় হামলা ৩ নারী আহত
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
ভোলার তজুমদ্দিনে ইয়াবা সেবন, জুয়া খেলায় বাঁধা ও ইয়াবা বিক্রিতে রাজি না হওয়ায় এক বিধবা পরিবারের উপর হামলা করার অভিযোগ পাওয়া গেছে। হামলায় ৩জন আহত হয়। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ভোলায় রেফার করা হয়েছে। এঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে ভূক্তভোগী পরিবার।

অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার চাচড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ চাচড়া গ্রামের মৃত নুর ইসলামের মেয়ে নাছিমা বেগম (২৫) স্বামী পরিত্যক্তা। দীর্ঘ ৭/৮ বছর চট্টগ্রামে গার্মেন্টস শ্রমিক হিসেবে কাজ করেন। গত ৩/৪ মাস আগে চাকুরী ছেড়ে দিয়ে নাছিমা চাচড়া বাবার বাড়িতে চলে আসেন। এসুবাদে একই বাড়ির মৃত আব্দুল খালেকের ছেলে ইয়াবা ব্যবসায়ী শাহাজাহান (৪৫) বাড়ির একটি খালী ঘরে প্রায় দিন জুয়া খেলতো ও ইয়াবা সেবন করাতো। তার এসব অপকর্মের প্রতিবাদ করেন নাছিমা বেগম। একপর্যায়ে শাজাহান নাছিমাকে চট্টগ্রাম থেকে তার ইয়াবার চালান আনার প্রস্তাব করেন। শাজাহানের প্রস্তাবে রাজি না হওয়ায় ও তার অপকর্মের প্রতিবাদ করায় ৩০ অক্টোবর শনিবার সকালে নাছিমার বসত ঘরে ডুকে শাজাহানের নেতৃত্বে ইয়ানুর বেগম, মোঃ জীবনসহ কয়েকজন মিলে নাছিমার উপর হামলা চালায়। এ সময় নাছিমার ডাক-চিৎকারের তার মা বিবি জুলেখা বেগম ও তার মেয়ে ছুমাইয়া আগাইয়া আসলে তাদের উপরও হামলা চালায়। হামলায় নাছিমা (২৫), বিবি জুলেখা (৫০) ও ছুমাইয়া (৭) গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে নাছিমার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়। এঘটনায় আহত পরিবারটি ৩জনকে অভিযুক্ত করে তজুমদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এসএম জিয়াউল হক বলেন, দুই পরিবারের মাঝে পারিবারিক সদস্যা নিয়ে মারামারি হয়েছে। উভয় পরিবার লিখিত অভিযোগ দিয়েছে, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই