তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে দুইটি কলোনিতে ভয়াবহ অগ্নিকান্ড

কালিয়াকৈরে  দুইটি কলোনিতে ভয়াবহ অগ্নিকান্ডে দেড় শতাধিক কক্ষ ভস্মিভূত   
[ভালুকা ডট কম : ০৯ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকান্ডে দেড় শতাথিক কক্ষ ভস্মিভূত হয়েছে। সোমবার রাতে উপজেলার মৌচাক ইউনিয়নের তেলিরচালা  এলাকায়  দুইটি টিনশেট কলোনিতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।  এলপিজি গ্যাসের  সিলিন্ডার বিস্ফোরণে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে জানা যায়।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার রাতে উপজেলার তেলিরচালা এলাকায়  আলমের কনোনির ভাড়াটিয়া আলামিন মিয়ার ঘরে রান্না ঘরার সময় একটি এলপিজি গ্যাস সিলিন্ডার  বিস্ফোরণে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তে আশপাশের কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

কলোনির মালিক সফিকুল ইসলাম জানান, উপজেলা ভাইসচেয়ারম্যান সেলিম আজাদের কাছ থেকে  জমি ভাড়া নিয়ে আমরা দুই ভাই দুইটি কলোনি তৈরি করে ভাড়া দেই। কিন্তু ভয়াবহ অগ্নিকান্ডে মালামালসহ আমাদের দুইটি কলোনি  সম্পুর্ণ পুড়ে ছাই হয়ে হয়ে গেছে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকতার্ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এলপিজি গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  তবে তদন্ত ছাড়া ক্ষয়ক্ষতির পরিমাণ নিধার্রণ করা যাচ্ছে না।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই