তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের প্রণোদনা প্রদান

নওগাঁর মান্দায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের প্রণোদনা প্রদান
[ভালুকা ডট কম : ১০ নভেম্বর]
নওগাঁর মান্দায় উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের সহায়তার লক্ষে ২০২১-২২ অর্থবছরে রবি মৌশুমে উৎপাদন বৃদ্ধির লক্ষে প্রণোদনা কর্মসূচীর আওতায় উপজেলা কৃষি অধিদপ্তর থেকে বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে কৃষকের মাঝে প্রণোদনার বীজ ও সার বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু বাক্কার সিদ্দিক, উপজেলা কৃষি কর্মকর্তা শায়লা শারমিন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাবিয়া সুলতানা, উপসহকারী কৃষি কর্মকর্তা আবদুস সামাদ প্রমুখ।

মান্দা উপজেলা কৃষি কর্মকর্তা শায়লা শারমিন জানান, চলতি মৌসুমে উপজেলার ১৪ ইউনিয়নে ৫ হাজার ৯৭০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে প্রণোদনা হিসাবে বিভিন্ন ফসলের বীজ ও সার বিতরণ করা হবে। এর মধ্যে ৭০০ জন কৃষককে গম বীজ ও সার, এক হাজার ৪০০ কৃষককে ভুট্টা বীজ ও সার, এক হাজার ৮৭০ কৃষককে সরিষা বীজ ও সার, ২০০ কৃষককে সূর্যমুখী বীজ ও সার, ৭০০ জন কৃষককে মসুর বীজ ও সার, ৭৫০ কৃষককে খেসারী বীজ ও সার, ৮০ জন কৃষককে চিনা বাদাম ও সার, ৩০ জন কৃষককে মুগ বীজ ও সার এবং ২৪০ জন কৃষককে পেঁয়াজ বীজ ও সার প্রণোদনা হিসাবে দেওয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই