তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর মহাদেবপুরে গ্রামীণ খেলা অনুষ্ঠিত

নওগাঁর মহাদেবপুরে গ্রামীণ খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
নওগাঁর মহাদেবপুরে এ্যাথলেটিকস ও গ্রামীণ খেলাধুলা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির অংশ হিসেবে ও শিক্ষার্থীদের খেলার প্রতি আগ্রহী করার লক্ষ্যে জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় উপজেলার সরস্বতীপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন শ্রেণিতে অধ্যয়নরত ৩শত ৫০জন শিক্ষার্থীরা বিস্কুট খেলা, বালিশ খেলা, কানামাছি, মোরগ যুদ্ধ, দৌড়সহ বিভিন্ন হারিয়ে যাওয়া গ্রামীণ খেলায় অংশগ্রহণ করে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমদুজ্জামান।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. ছলিম উদ্দিন তরফদার।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাবিবুর রহমান, সরস্বতীপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল হোসেন তরফদার প্রমুখ। প্রতিযোগিতায় শিক্ষার্থীরা #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই