তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোর-বেনাপোল মহাসড়কে ছিনতাইয়ের সময় আটক ৩

যশোর-বেনাপোল মহাসড়কে ছিনতাইয়ের সময় আটক ৩
[ভালুকা ডট কম : ১৭ নভেম্বর]
যশোর-বেনাপোল মহাসড়কের নাভারন পুরাতন বাজার এলাকায় পন্যবাহী ট্রাক থামিয়ে ছিনতাইয়ের সময় নাভারন হাইওয়ে থানার পুলিশ ৩ জন উড়ন্ত ছিনতাইকারীকে আটক করেছে।মঙ্গলবার রাত সাড়ে ৭টার সময় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হচ্ছে, শার্শা উপজেলার যাদবপুর গ্রামের আব্দুল মিয়ার ছেলে মাসুদ রানা (২০), একই গ্রামের মন্টু রহমানের ছেলে জনি রহমান (২১) ও দক্ষিণ বুরুজ বাগান গ্রামের শেখ সুমনের ছেলে মেহেদী হাসান রাব্বি (২২)।

নাভারন হাইওয়ে থানার ওসি এসএম আসাদুজ্জামান জানান, রাত সাড়ে ৭টার দিকে থানার সামনে ডিউটিরত অবস্থায় জানতে পারি পুরাতন বাজারের নিকটে ছিনতাই কারীরা একটি পন্যবাহী ট্রাক থামিয়ে ছিনতাই করছে। সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষণিক ভাবে  সেখানে অভিযান চালিয়ে উড়ন্ত ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে আটক করতে সক্ষম হই। পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সাথে থাকা আরো ৪ সহযোগী পালিয়ে যায়। এসময় ট্রাক চালকের নিকট থেকে ছিনতাইকৃত ৬হাজার ১শত টাকা উদ্ধার করা হয়। এবং ছিনতাইকারীদের নিকট থেকে ৩টি মোবাইল ফোন ও একটি মটরসাইকেল জব্দ করা হয়েছে। পরে আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে রাতেই ঝিকরগাছা থানায় হস্তান্তর করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই