তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কয়েলের আগুনে গোয়ালঘর শোবারঘর ভস্মীভূত

নওগাঁয় কয়েলের আগুনে ১টি গোয়ালঘর ও ২টি শোবারঘর ভস্মীভূত: দেড় লাখ টাকার ক্ষতি
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
নওগাঁ সদরের চকপ্রাণ মহল্লায় মশা তাড়ানোর কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়ে একটি গোয়ালঘর ও ২টি বসতবাড়ির শোবারঘর ভষ্মিভূত হয়েছে। এঘটনায় গরু ও ছাগলসহ দুইটি প্রাণী মারা গেছে। গত, শনিবার রাত সাড়ে ১১টার দিকে সদর পৌরসভার ০৬ নং ওয়াডের চকপ্রাণ মহল্লায় এ ঘটনা ঘটে। এ অগ্নিকান্ডের ঘটনায় গরুর মালিক আফছের আলী মন্ডলের প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আফছের আলী মন্ডল তার গোয়াল ঘরে মশার উৎপাত কমাতে প্রতিদিনের ন্যায় শনিবার সন্ধ্যায় কয়েল জ্বালিয়ে দেন। রাত সাড়ে ১১ টার দিকে হঠাৎ গোয়াল ঘরে আগুন জ্বলতে থাকে। এসময় স্থানীয়রা আগুন দেখে চিৎকার শুরু করে এবং আগুন নিভানোর জন্য ছুটে আসেন। স্থানীয়রা তাৎক্ষনিক নওগাঁ ফায়ার সার্ভিস ষ্টেশনকে অবহিত করলে অতিদ্রুত তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে গোয়াল ঘরে থাকা একটি বড় গরু ও একটি ছাগল পুড়ে মারা যায়। এসময় গোয়ালঘরের পাশে বসবাসের শোবার ২টি টিনের ছাউনি ঘরসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে আফছের আলী মন্ডলের প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।

নওগাঁ ফায়ার সার্ভিস ষ্টেশনের সিনিয়র ষ্টেশন অফিসার মোঃ শফিউল ইসলাম বলেন, আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষনিকভাবে আমরা ঘটনাস্থলে পৌঁছায়। এবং আমরা ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগীতায় ৫-৭ মিনিট পর আগুন নিয়ন্ত্রণে আনতে সম্ভব হই। আগুল লাগার ফলে ঐ গোয়ালঘর মালিকের প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই