তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আ’লীগ নেতার খুনিদের ফাসিঁর দাবীতে বিক্ষোভ

নান্দাইলে আ’লীগ নেতা মনসুর ভূইয়ার খুনিদের ফাসিঁর দাবীতে বিক্ষোভ মিছিল ও শোকসভা
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম ভূইয়ার সহোদর বড় ভাই সন্ত্রাসীদের দ্বারা নির্মমভাবে নিহত আওয়ামীলীগ নেতা আবুল মনসুর ভূইয়ার ৭ম মৃত্যুবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে নান্দাইল উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে আবুল মনসুর ভূইয়ার খুনিদের ফাসিঁর দাবীতে শনিবার (২০শে নভেম্বর) উপজেলা সদরে বিক্ষোভ মিছিল, শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোছলেম উদ্দিন ফকিরের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম শাহানের সঞ্চালনায় পুরাতন বাসস্ট্যান্ড দলীয় কার্যালয় থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল ও শোক র‌্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে শোক সভায় মিলিত হয়।

আওয়ামীলীগ নেতা মরহুম আবুল মনসুর ভূইয়ার স্মরনে শোক সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম ভুঁইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল মালেক চৌধুরী স্বপন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল আকন্দ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোজাম্মেল হক রিপন প্রমুখ নেতৃবৃন্দ।

শোকসভায় বক্তারা মরহুম মনসুর ভূইয়ার খুনীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূল শাস্তি ফাসিঁর দাবী জানায়। এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ সহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ২০১৪ সনের ২০ নভেম্বর নান্দাইল উপজেলা আওয়ামীলীগের দুপরে সংঘর্ষে আবুল মনসুর ভুইয়া নির্মমভাবে নিহত হন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই