তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

রাণীনগরে বিএনপির বিক্ষোভ সমাবেশ
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র সুচিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নওগাঁর রাণীনগর উপজেলা বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার উপজেলা বাসস্ট্যান্ডে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির আহ্বায়ক রোকুনুজ্জামান খাঁন রুকুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক আতিকুজ্জামান জাপান (ভিপি), যুগ্ন আহবায়ক মোসারব হোসেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য এসএম আল-ফারুক জেমস, উপজেলা যুবদলের আহ্বায়ক এমদাদুল ইসলাম এমদাদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মাহমুদুল হাসান বেলাল, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহিদ হাসান শিমুল।

এছাড়া সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এইচএম নয়ন খাঁন লুলু, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মোজাক্কির হোসেন, আতিকুল ইসলাম জেমস, সিরাজ এ আলম সিরাজ,ফরহাদ আলী মন্ডল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মতিউর রহমান উজ্জল সহ আরো অনেকেই। বিক্ষোভ সমাবেশে উপজেলা বিএনপি,সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই