তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ভালুকায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
বিএনপি'র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে সোমবার সকালে ভালুকা উপজেলা,পৌর বিএনপির ও সংগ সহযোগী সংগঠনের উদ্যোগে ভালুকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি খালেকুজ্জামান তালুকদার হুমায়ুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা বিএনপি'র আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলম। এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক সালাহ্ উদ্দিন আহম্মেদ, সিরাজুল ইসলাম ঢালী, নাসির উদ্দিন সরকার, আলহাজ্ব হাতেম খান, আবুল কালাম আজাদ, জেলা শ্রমিক দলের সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, রুহুল আমিন, হাবিবুর রহমান,সোহাগ মাস্টার,আবু সাঈদ জুয়েল জান্নাত,মোস্তাফিজুর রহমান মামুন (প্রমুখ)। এ ছাড়াও উপজেলা ও পৌর বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই