তারিখ : ০৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মনোনয়ন প্রত্যাশী আজগরের গণ সংযোগ

ভালুকায় চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী আলী আজগরের গণ সংযোগ
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভালুকা উপজেলার ৬ নং ভালুকা ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ হতে মনোনয়ন প্রত্যাশায় বিভিন্ন ওয়ার্ডে গণ সংযোগ চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামীলীগ ৬ নং ভালুকা ইউনিয়ন শাখার সহ দপ্তর সম্পাদক শাহ মোঃ আলী আজগর( সাংবাদিক)।

২২ নভেম্বর সোমবার বিকালে ইউনিয়নের ১ নং ওয়ার্ড পূর্ব ভালুকায় এলাকার গণ্যমান্য ব্যাক্তিদের সাথে কুশল বিনিময় করেন। এ সময় তিনি চেয়ারম্যান পদে নির্বাচনে বাংলাদেশ আওয়ামীগ হতে মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। পরে ওই ওয়ার্ডের অন্যান্য পাড়া মহল্লার সর্বস্তরের জন সাধারনের সাথে সেীজন্য সাক্ষাৎ করে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এ ছারা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গ্রামে গ্রামে প্রতি শুক্রবার মুসল্লীদের সাথে জুম্মার নামাজ আদায় করে তাদের সাথে কুশল বিনিময় ও দোয়া কামনা করছেন তিনি বেশ কয়েক মাস যাবত। উদীয়মান এই আওয়ামীলীগ নেতার আহবানে এলাকায় ব্যাপক সারা পরেছে বলে সাধারণ মানুষের অভিমত।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই