তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে ৮ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

নওগাঁর আত্রাইয়ে ৮ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
চতুর্থ ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁর মৎস্য ভান্ডার হিসেবে খ্যাত আত্রাই উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন। ইতিমধ্যেই আত্রাই উপজেলার ৮ইউনিয়নে সরকার দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে।

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে উপজেলার ৮ইউনিয়নে যারা নৌকার মাঝি হলেন তারা হলেন শাহাগোলা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার রনি, ভোঁপাড়া ইউনিয়নে নাজিমুদ্দিন সরদার, আহসানগঞ্জ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাছ আলী, পাঁচুপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আফসার আলী প্রাং, বিশা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান মোল্লা, মনিয়ারী ইউনিয়নে খায়রুল ইসলাম মিল্টন, কালিকাপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান নাজমুল হক নাদিম এবং হাটকালুপাড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আব্দুস শুকুর সরদার।

এ ছাড়াও চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতার জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন উত্তোলন করেছেন শাহাগোলা ইউনিয়নে আব্দুল মান্নান, এএসএম মোয়াজ্জেম হোসেন চাঁন্দু, এসএম মামুনুর রশিদ, জয়নুল হক, সাজেদুর রহমান ও আব্দুল্লাহ। ভোঁপাড়া ইউনিয়নে মঞ্জুরুল আলম মিলন। আহসানগঞ্জ ইউনিয়নে সাবেক ছাত্র লীগ নেতা রবিউল ইসলাম চঞ্চল ও সোহরাব মোল্লা। পাঁচুপুর ইউনিয়নে আল-মুক্তার ও খবিরুল ইসলাম। বিশা ইউনিয়নে আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণ এর সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা, আসাদুজ্জামান আসাদ ও ইসমাইল হোসেন। মনিয়ারী ইউনিয়নে স¤্রাট হোসেন ও হাসানুজ্জামান নুহ। কালিকাপুর ইউনিয়নে আব্দুল হাকিম সরদার, আলাউদ্দিন মন্ডল ও আলম সরদার। হাটকালুপাড়া ইউনিয়নে এলতাস উদ্দিন বিটু, ছিদ্দিকুর রহমান, আকরাম হাসেন ও রুহুল ইসলাম।#












 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই