তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় এইচএসসি পরীক্ষার্থীদের টিকা প্রদান

নওগাঁর পত্নীতলায় এইচএসসি পরীক্ষার্থীদের ফাইজার টিকা প্রদান
[ভালুকা ডট কম : ২৩ নভেম্বর]
নওগাঁর পত্নীতলায় উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের ব্যবস্থাপনায় এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে কোভিড-১৯ এর জন্য ফাইজার টিকা প্রদান শুরু হয়েছে। এসময় টিকা নিতে শিক্ষার্থীদের ভিড়, পরীক্ষার আগে টিকাগ্রহণ করতে পেরে পরীক্ষার্থীরা বেশ খুশি।

“মুজিব বর্ষে স্বাস্থ্যখাত, এগিয়ে যাবে অনেক ধাপ” এই স্লোগানকে সামনে নিয়ে মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে টিকা কার্যক্রমের উদ্বোধন উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকার। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোশাহাক আলী, উপজেলা দূনূীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ দেবাশিষ রায়, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা এবং শিক্ষক-শিক্ষার্থীরা।

স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, মঙ্গলবার প্রথম দিনে কলেজ পর্যায়ে ১১শ ৩৩ জন শিক্ষার্থীকে প্রথম ডোজের ফাইজার টিকা প্রদান করা হয়। এছাড়াও পর্যায়ক্রমে সব শিক্ষার্থীদের এই টিকা প্রদান করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই