তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ইউপি নির্বাচন,মনোনয়পত্র দাখিল

তজুমদ্দিনে ইউপি নির্বাচন,চেয়ারম্যান পদে ১০ সাধারণ সদস্য ও সংরক্ষিত পদে ৬৩ প্রার্থীর মনোনয়পত্র দাখিল
[ভালুকা ডট কম : ২৫ নভেম্বর]
চতুর্থ ধাপের নির্বাচনে ভোলার তজুমদ্দিনে ২নং সোনাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ১০জন, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে ৬৩জন প্রার্থী মনোনয়ন দাখিলের শেষ দিনে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা যায়, সোনাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আ’লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে মনোনয়নপত্র জমা দেন তজুমদ্দিন উপজেলা যুবলীগের সভাপতি মেহেদী হাসান (মিশু হাওলাদার), ইসলামি শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ নুরুল আমিন দলীয় প্রতিক (হাত পাখা)। আ’লীগের প্রার্থী ছাড়াও স্বতন্ত্রপ্রার্থী রয়েছে ৮জন তারা হলেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন পাটওয়ারী, সোনাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুবদল নেতা ও দন্ত চিকিৎসক একেএম ফিরোজ সিকদার, মোঃ ইব্রাহিম নিরব, মোঃ শামছুদ্দিন, কাইয়ুম হাওলাদার, আমেনা বেগম ঝর্ণা ও হাসান মোহাম্মদ ওবায়দুর রহমান। এছাড়াও ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৫২জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রার্থী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আমীর খসরু গাজীর নিকট তাদরে মনোনয়নপত্র দাখিল করেন। সব কিছু ঠিক থাকলে আগামী ২৩ ডিসেম্বর দীর্ঘ ১৯ বছর পর সোনাপুর ইউনিয়নে সাধারণ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচ কমিশনের ঘোষিত তফসীল অনুযায়ী, মনোনয়নপত্র যাচাই বাচাই ২৯ নভেম্বর, আপিল দাখিলের শেষ তারিখ ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর, আপিল নিষ্পত্তি ৩ থেকে ৫ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, সীমানা বিরোধের মামলা থাকায় দীর্ঘ ১৯ বছর নির্বাচন বন্ধ ছিলো। সোনাপুর ইউনিয়নে মোট ভোটার ১৭ হাজার ১শত ৬ জন। তার মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৫০ ও নারী ভোটার ৮ হাজার ৫৬ জন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই