তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুর প্রচার প্রচারনায় ব্যস্ত যুবমহিলালীগ

শ্রীপুর প্রচার প্রচারনায় ব্যস্ত যুবমহিলালীগ
[ভালুকা ডট কম : ২৫ নভেম্বর]
নৌকায় মাঝি হয়ে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে লড়তে চান উপজেলা যুবমহিলালীগের সভাপতি মৌসুমি সরকার। এই উপলক্ষে বৃহস্পতিবার গাজীপুরের শ্রীপুর উপজেলার ৬নং বরমী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ভোটারদের আস্থা অর্জনে নৌকা প্রতীক চেয়ে লিফলেট বিতরণ করেছেন।

এসময় বরমী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে প্রায় তিন শতাধিক নেতাকর্মী নিয়ে বিভিন্ন ওয়ার্ডের সাধারণ মানুষের সঙ্গে ব্যাপক ভাবে প্রচারনা চালিয়েছেন। এসময় বাংলাদেশ আওয়ামিলীগের বিভিন্ন উন্নয়ন চিত্র সাধারণ জনগণের মাঝে তুলে ধরেন। ইউনিয়নের বিভিন্ন অলিগলি, চায়ের স্টল, বরমি বাজার, শপিংমল, ফসলের মাঠে দিনমজুরদের সঙ্গে দোয়া সমর্থন চান। সকাল সাড়ে এগারোটা থেকে ২ ঘন্টা বরমী বাজারে লিফলেট বিতরণ করে দোয়া ও সমর্থন চান। এরপর বরমী ইউনিয়ন বিভিন্ন ওয়ার্ড ঘুরে ঘুরে মতবিনিময় করে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট ও সমর্থন চান। তিনি অটোরিকশা, ইজিবাইক, নসিমন ও পিকআপে মাইক বেঁধে দোয়া ও  সমর্থন চেয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। তিনি ভোটারদের কাছে গিয়ে তার আদর্শের বয়ানসহ ইউনিয়নের উন্নয়নের নানা প্রতিশ্রুতি ব্যক্ত করছেন।

৬নম্বর ওয়ার্ডের সাধারণ ভোটার আলী হোসেন বলেন, বরমী ইউনিয়নের এপর্যন্ত কোন মহিলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করেনি। তিনি একজন মহিলা হিসেবে চেয়ারম্যান পদে লড়ার যে সাহস দেখিয়েছেন নিঃসন্দেহে এটি একটি ভালো কাজ। নৌকা মনোনয়ন পেলে ভালো করবে। ৪নম্বর ওয়ার্ডের সাধারণ ভোটার আবদুল মতিন বলেন, অনেক বছর তো পুরুষ চেয়ারম্যানকে ভোট দিয়েছি। এভার মহিলা চেয়ারম্যানকে ভোট দেবো। ইনশাআল্লাহ নৌকা প্রতীক মৌসুমি সরকার পাবে। ৯ নম্বর ওয়ার্ডের স্কুল শিক্ষক ইমান আলী বলেন, নৌকা প্রতীক নিয়ে আসতে পারলে নারী হিসেবে ভালো করবে। এসময় আওয়ামীলীগসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা সঙ্গে ছিলেন।

চেয়ারম্যান প্রার্থী যুবমহিলালীগের সভাপতি মৌসুমি সরকার বলেন, বাংলাদেশ প্রধানমন্ত্রী একজন নারী। আমিও একজন নারী। মাননীয় প্রধানমন্ত্রী নারী নেতৃত্বের প্রতি গুরুত্ব দিয়েছেন। তিনি বলেন মহামারী করোনা পরিস্থিতিতে তিনি নিজের সামর্থ্য অনুযায়ী নিন্ম আয়ের মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন। তিনি দাবি করেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাঁকে নৌকা প্রতীক দিলে সারাজীবন জনগনের পাশে থেকে সেবা করবেন।

প্রসঙ্গঃ মৌসুমি সরকার বরমী ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল হামিদের কন্যা। তার স্বামীর নাম সবুজ মিয়া। তিনি ২০১৯ সালে শ্রীপুর উপজেলা যুবমহিলা লীগের সভাপতি নির্বাচিত হন। তাঁর পাশাপাশি বরমী বাজার উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য ও বরমী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মাদক নির্মূল কমিটির সভাপতি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই