তারিখ : ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শুরু হলো জেলা ফুটবল লীগ

নওগাঁয় শুরু হলো জেলা ফুটবল লীগ
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
করোনা ভাইরাসের দীর্ঘ বিরতির পর আবারও চাঙ্গা হয়ে উঠছে নওগাঁর ক্রীড়াঙ্গন। তারই ধারাবাহিকতায় যুব সমাজকে খেলার প্রতি আগ্রহী করা ও নতুন প্রজন্মের কাছে ফুটবল খেলাকে জনপ্রিয় করার লক্ষ্যে নওগাঁয় শুরু হয়েছে জেলা ফুটবল লীগ। শুক্রবার বিকেলে জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের আয়োজনে নওগাঁ ষ্টেডিয়ামে প্রধান অতিথি হিসাবে এই ফুটবল লীগের উদ্ধোধন করেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।

উদ্বোধনী অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃষনো সাহা, সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মামুনুর রহমান মামুনসহ অন্যান্যরা। উদ্বোধনী খেলায় নবারুন সংঘ বনাম অলিম্পিক ক্রীড়া সংসদ অংশ গ্রহন করেন। এসময় হাজার হাজার ফুটবল প্রেমী দর্শকরা স্টেডিয়ামে খেলা উপভোগ করে। উদ্বোধনী খেলায় অলিম্পিক নবারুন সংঘ ১-১ গোলে ড্র করেছে। খেলায় মোট ৮টি দল অংশ গ্রহন করছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই