তারিখ : ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভারতে গরুসহ বাংলাদেশী যুবক আটক,থানায় হস্তান্তর

ভারতে গরুসহ বাংলাদেশী যুবক আটক,ভারতের থানায় হস্তান্তর
[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর]
ভারতের অভ্যন্তরে চোরাই গরুসহ বাংলাদেশী চোরাকারবারি মনিরুল ইসলাম নামে এক যুবককে আটক করেছে বিএসএফ। শুক্রবার রাতে তাকে আটক করে বিএসএফ। এরপর আজ সকালে ভারতের মালদা জেলার হবিপুর থানায় মামলা দায়ের শেষে পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে বলে বিজিবিকে নিশ্চিত করেছে বিএসএফর। আটক, মনিরুল ইসলাম পোরশা উপজেলার নিতপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

বিজিবি-১৬ (নওগাঁ) ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্ণেল রেজাউল কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গতকাল রাতে পোরশায় ভারতীয় সীমান্ত দিয়ে স্থানীয় ৭/৮ জন চোরাকারবারি অবৈধ্যভাবে ভারতে প্রবেশ করে গরু-মহিষ আনতে যান। এরপর গরু- মহিষ নিয়ে বাংলাদেশে ফেরার পথে ভারতের মালদা জেলার হবিপুর থানার ভুতপাড়াগ্রাম এলাকায় কেদারিপাড়া ক্যাম্পের সদস্যরা তাদের ধাওয়া করে। এ সময় অন্যরা পালিয়ে আসতে পারলেও মনিরুল ইসলামকে কয়েকটি গরুসহ আটক করে তারা। তিনি আরও জানান, ঘটনাটি জানার পর বিজিবির পক্ষ থেকে বিএসএফের সাথে যোগাযোগ করা হয়েছে এবং তাকে ফিরিয়ে আনতে প্রয়োজনীয় বলে গ্রহণ করা হচ্ছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই