তারিখ : ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মটর সাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

ভালুকায় মটর সাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
ভালুকায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র আবির হাসান ফারাবী(১৫) শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে মারা গেছে। সে উপজেলার রাংচাপড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, গত ২১নভেম্বর সন্ধ্যায় মোটরসাইকেল যোগে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকা থেকে বাড়ি ফিরছিল আবির হাসান ফারাবী। পরে, হাসপাতালমোড় নামক স্থানে এসে একটি অটো রিক্সাকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে তার মোটরসাইকেলটি সড়কের পাশের একটি বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লাগে। এতে, গুরুতর আহত হলে তাকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্খ্য কমপ্লেক্স পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং পরে ঢাকার একটি হাসপাতালে নেওয়া হলে শনিবার ২৭ নভেম্বর সন্ধ্যায় মারা যায় সে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই