তারিখ : ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ইউপি নির্বাচনে নৌকার ভরাডুবি

নওগাঁয় নৌকার ভরাডুবি,৭টিতে নৌকা ও ১৫টিতে বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]
সারা দেশের মতো রবিবার ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৩য় ধাপে নওগাঁর দুই উপজেলায় নৌকার ভরাডুবি হয়েছে। ২২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। জেলার বৃহত্তম উপজেলা মান্দার ১৪টি ও বদলগাছি উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। ২২টি ইউনিয়নের মধ্যে ৭টিতে নৌকা ও ১৫টিতে আওয়ামীলীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীরা বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

শীতের সকাল উপেক্ষা করে সকাল ৮টা থেকেই ভোটাররা ভোট কেন্দ্রে এসে লাইন ধরে ভোট দিয়েছেন। এরমধ্যে মান্দা উপজেলার মান্দা ইউনিয়ন এবং বদলগাছি উপজেলার পাহাড়পুর ও বদলগাছি সদর ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বাঁকী ১৯টি ইউনিয়নে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। মান্দা উপজেলার ১৪টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯৩জন প্রার্থী ও বদলগাছি উপজেলায় ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন।

যারা বিজয়ী হলেন: বদলগাছী সদর ইউপির নৌকা প্রতিকের প্রার্থী আনোয়ার হোসেন, কোলা ইউপির নৌকা প্রতিকের প্রার্থী শহিদুল ইসলাম স্বপন, পাহাড়পুর ইউপির নৌকা প্রতিকের প্রার্থী কিশোর, মিঠাপুর ইউপির নৌকা প্রতিকের প্রার্থী ফিরোজ, মথুরাপুর ইউপির নৌকা প্রতিকের প্রার্থী মাসুদ রানা, বালুভরা ইউপির ঘোড়া প্রতিকের প্রার্থী এমরান হোসেন, আধাইপুর ইউপির স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের পল্টন ও বিলাশবাড়ি ইউপির ঘোড়া প্রতিকের স্বতন্ত্র প্রার্থী কেটু।

বৃহত্তর মান্দা উপজেলার ভাঁরশো ইউপির নৌকা প্রতিকের প্রার্থী মোস্তাফিজুর রহমান সুমন, পরানপুর ইউপির নৌকা প্রতিকের প্রার্থী মাহফুজুর রহমান উজ্জল, কশব ইউপির নৌকা প্রতিকের প্রার্থী ফজলুর রহমান, মৈনম ইউপির নৌকার বিদ্রোহী প্রার্থী আনিছুর রহমান, ভালাইন ইউপির বিদ্রোহী প্রার্থী মোফস্তা, কালিকাপুর ইউপির বিদ্রোহী প্রার্থী হায়দার আলী, কাঁশোপাড়া ইউপির বিদ্রোহী প্রার্থী মোঃ আঃ ছালাম, গনেষপুর ইউপির স্বতন্ত্র প্রার্থী বাবুল চৌধুরী, প্রসাদপুর ইউপির স্বতন্ত্র প্রার্থী আঃ মতিন, কুসম্বা ইউপির স্বতন্ত্র প্রার্থী নওফেল, নুরুল্লাবাদ ইউপির স্বতন্ত্র প্রার্থী ইয়াছিন আলী, বিষ্ণপুর ইউপির স্বতন্ত্র প্রার্থী আজম উদ্দিন, মান্দা সদর ইউপির স্বতন্ত্র প্রার্থী তোফাজ্জল হোসেন ও তেতুলিয়া ইউপির স্বতন্ত্র প্রার্থী মোকলেছুর রহমান কামরুল।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই