তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্কুল ছাত্রের হাতে স্কুল ছাত্র আহত

ভালুকায় স্কুল ছাত্রের হাতে স্কুল ছাত্র আহত
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]
ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির দুই ছাত্র অলি তালুকদার এর ছেলে মিয়াদ তালুকদার (১৬) ও এশফাকুর রহমান সিদ্দিকী এর ছেলে ইউশা সিদ্দিকীকে (১৬) সোমবার দুপুরে  পিটিয়ে আহত করেছে একই শ্রেণির ছাত্ররা।

আহত ছাত্র  মিয়াদ তালুকদার জানান,স্কুলে বাংলা পরীক্ষা চলাকালে পরীক্ষার খাতা না দেখানোয় একই শ্রেণির ছাত্র সামিউল খান রাব্বি পরীক্ষা শেষে বিদ্যালয় মাঠে  আমাকে মারধর করে। এ সময় একই শ্রেণির ছাত্র ইউশা সিদ্দিকী বাঁধা দিলে তাকেও মারধর করে আহত করে। পরে আমাদেরকে সহপাটিরা উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশেক উল্লাহ চৌধুরী জানান,ঘটনা শোনেছি। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই