তারিখ : ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নারী মাদক ব্যবসায়ী শানা জেলহাজতে

রাণীনগরে আলোচিত নারী মাদক ব্যবসায়ী শাহানারা বিবি (শানা) জেলহাজতে
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে পুলিশি অভিযান ৫লাখ টাকা মূল্যের হেরোইন উদ্ধার করেছে থানা পুলিশ। হেরোইন উদ্ধারের সময় মাদক ব্যবসায়ী শানা পালিয়ে গেলেও সোমবার আবারো অভিযান চালিয়ে আলোচিত নারী মাদক ব্যবসায়ী শাহানারা বিবি (৪৮) কে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

আটক শাহানারা বিবি উপজেলার পশ্চিম বালুভরা গ্রামের (চোরপাড়া) মৃত আবু বক্কর সিদ্দিকের স্ত্রী। তার বিরুদ্ধে মাদক মামলা রুজু করে তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এ পর্যন্ত শাহানারা প্রায় শতাধিকবার মাদক মামলায় জেল হাজতে গিয়েছে তবুও মাদক ও জুয়ার আতুর ঘর নামের সেই চোরপাড়া থেকে মাদক ও জুয়ার বিস্তারকে রুখতে পারছে না আইনশৃঙ্খলা বাহিনী। জেল থেকে বের হয়ে এসেই আবার মাদক ও জুয়ার কারবার শুরু করে দেয় এই শাহানারা ও তার পরিবারের সদস্যরা। যার কারণে ওই গ্রামসহ আশেপাশের যুব সমাজ মাদক ও জুয়ার ভয়াল থাবায় আক্রান্ত হচ্ছে।

থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ জানান, শাহানারা বিবি হেরোইনের বড় একটি চালান নিয়ে এসে বিক্রির জন্য বাড়িতে রেখেছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার রাতে তার বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহানারা পালিয়ে গেলেও তার বাড়ি তল্লাশী করে প্রায় ৫লাখ টাকা মূল্যের ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ। এরপর সোমবার শাহানারা বাড়িতে এসেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আবারো অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। আলোচিত নারী মাদক ব্যবসায়ী শাহানারা বিবির বিরুদ্ধে রাণীনগর থানায় আগের আরও তিনটি মাদক মামলা রয়েছে। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই