তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছিতে আনন্দ মিছিলে হামলা নিহত ১

নওগাঁয় বিজয়ী ইউপি সদস্যের সঙ্গে আনন্দ মিছিল করতে গিয়ে হামলায় প্রাণ গেল এক তরুণের,আহত ২০জন
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
নওগাঁর বদলগাছিতে আনন্দ মিছিল করতে গিয়ে পরাজিত প্রার্থীর কর্মী-সমর্থকের হামলায় আহত ক্ষুদ্র নৃগোষ্ঠির এক তরুণের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে তরুন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।নিহত ওই তরুণের নাম বিধান চন্দ্র উড়াও (২৫)। সে বিলাশবাড়ী ইউনিয়নের চকাবীর গ্রামের গোপাল চন্দ্র উড়াওয়ের ছেলে। নিহত বিধান চন্দ্র উড়াও বিলাশবাড়ী ইউনিয়নের পাঁচ নম্বর ওর্য়াডের বিজয়ী ইউপি সদস্য শাহীন হোসেনের কর্মী ছিলেন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তৃতীয় ধাপে রোববার অনুষ্ঠিত বিলাশবাড়ী ইউনিয়ন পরিষদের পাঁচ নম্বর ওর্য়াডের সদস্য পদে শাহিন হোসেন বিজয়ী হন।  তিনি  সোমবার বিকেলে কর্মী-সমর্থকদের সাথে নিয়ে এলাকায় আনন্দ মিছিল বের করেন। এলাকার বিভিন্ন স্থান ঘুরে আনন্দ মিছিলটি নিয়ে শাহিন হোসেন এনায়েতপুর গ্রামে আসেন। তিনি ওই গ্রামের বাসিন্দা মেম্বার পদে পরাজিত মিজানুর রহমান মজনুর বাড়িতে গিয়ে তার সঙ্গে সৌজন্য সাক্ষাত করতে চান। এনিয়ে উভয়পক্ষের কর্মী-সমর্থকদের  মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে পরাজিত মিজানুর রহমান মজনুর কর্মী-সমর্থকেরা ও বিজয়ী শাহিনের হোসেনের কর্মী-সমর্থকদের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। পরে পরাজিত প্রার্থীর লোকজনেরা বিজয়ী সদস্য শাহীন হোসেনের কর্মী-সমর্থকেরা তাদের ওপর হামলা চালাচ্ছে গ্রামের মসজিদের মাইকে ঘোষনা দেন। তখন গ্রামবাসীরা লাঠিসোঁটা নিয়ে শাহীনের কর্মী-সমর্থকদের ওপর হামলা চালান। এসময় বিজয়ী প্রার্থীর লোকজন পরাজিত প্রার্থীর লোকজনের বেশ কিছু বাড়িঘর ভাঙচুর করেন এবং এনায়েতপুর গ্রামের কয়েকজন নারী পুরুষকে মারধর করেন। হামলায় উভয়পক্ষের প্রায় ২০ জন লোক আহত হন। তাদের মধ্যে ১০-১২ জন বদলগাছি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। গুরুত্বর আহত বিধান চন্দ্র উড়াওকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি নেওয়া হয়। মঙ্গলবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় বিধান চন্দ্র উড়াও মারা যায়।

বদলগাছি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম বলেন,  বিলাশবাড়ী ইউপিতে বিজয়ী ও পরাজিত প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে হামলা ও ভাঙচুরের ঘটনায় থানায় মামলা হয়েছে। ওই ঘটনায় আহত এক তরুণ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এই ঘটনায় শাকিল হোসেন নামের এক যুবককে মঙ্গলবার সন্ধ্যায় আটক করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই