তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও হুইল চেয়ার বিতরণ

শ্রীপুরে  শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও হুইল চেয়ার বিতরণ
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর ]
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে উপজেলার ১৬৬ টি প্রাথমিক বিদ্যালয়ের অসহায় দরিদ্র প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইলচেয়ার, শীতবস্ত্র, কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) বিকালে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী  শিক্ষক সমিতির আয়োজনে এসব সামগ্রী বিতরণ করা হয়।

শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক লুৎফর রহমান ফরহাদের সঞ্চালনায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মদের সভাপতিত্বে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র অনুষ্ঠানে'র প্রধান অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মোফাজ্জল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন,উপজেলা সহকারী  শিক্ষা অফিসার সিকদার মোঃ হারুন অর রশিদ,  হারুন অর রশিদ,আকরাম হোসেন,শিক্ষক নেতা মেজবাহ উদ্দিন,কাইয়ুম শেখ ও জহিরুল হক সবুজ, পারুল খানম, মনিরা খাতুন, নুরুন্নাহার প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই