তারিখ : ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুটবল চ্যাম্পিয়নশীপে নওগাঁ জেলা দল বিজয়ী

বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপে নওগাঁ জেলা দল বিজয়ী
[ভালুকা ডট কম : ০৩ ডিসেম্বর ]
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও বাংলাদেশের সুবর্নজয়ন্তী উপলক্ষ্যে সারা দেশের মতো নওগাঁয় অনুষ্ঠিত হয়ে গেল বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২১। শুক্রবার বিকেলে জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে নওগাঁ ষ্টেডিয়ামে এই খেলার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

খেলায় রাজশাহী জেলা দলকেকে ১-০ গোলে হারিয়ে স্বাগতিক নওগাঁ জেলা দল বিজয়ী হয়েছে। হোম অ্যান্ড অ্যাওয়ে পদ্ধতিতে চ্যাম্পিয়নশীপের এই খেলা অনুষ্ঠিত হচ্ছে। এসময় জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মামুনুর রহমান মামুনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিহাব রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  নির্মল কৃষ্ণ সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই