তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় আগুনে দোকান ভস্মীভূত, কোটি টাকার ক্ষতি

নওগাঁর পত্নীতলায় আগুনে দোকান ভস্মীভূত, প্রায় কোটি টাকার ক্ষতি
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর ]
নওগাঁর পত্নীতলায় ইলেকট্রিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে পৃথক পৃথক স্থানে দুটি মুদি দোকান পুড়ে ভস্মীভূত হয়ে প্রায় কোটি টাকার ক্ষতি সাধন হয়েছে।শনিবার দিবাগত রাত আনুমানিক পৌনে ২ টার দিকে উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকার শেখ ভ্যারাইটিস স্টোর এ্যান্ড কনফেকশনারী নামক দোকানে ইলেকট্রিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে পুরো দোকান মূহুর্তের মধ্যে পুড়ে ভস্মীভূত হয়।

এসময় নৈশ প্রহরীরা আগুন দেখে সাথে সাথেই পত্নীতলা ফায়ার সার্ভিস ও বিদ্যুৎ অফিসে খবর দিলে পত্নীতলা ফায়ার সার্ভিস তাৎক্ষনিক এসে আগুন নেভায়। আগুনে দোকানের বাহিরে রাখা ৪টি ফ্রীজ সহ দোকানের ভিতরে থাকা সব মালামাল পুড়ে যায়। এতে আনুমানিক প্রায় ৬০লক্ষ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকানে মালিক মোজাম্মেল হক জানান। দোকান ভস্মীভূত হয়ে ব্যাপক ক্ষয়ক্ষতিতে দোকান মালিক মোজাম্মেল হতাশাগ্রস্থ হয়ে পড়েছেন। এ ব্যাপারে মোজাম্মেল হক পত্নীতলা থানায় একটি সাধারন ডায়েরি করেছে। সাধারন ডায়েরি নং- ১৫০, তাং- ০৪/১২/২০২১ইং।

এসময় আগুনের তাপে সামনের খান ভ্যারাইটিস স্টোরের মালামাল নষ্ট হয়ে যাওয়ায় তারো অনেক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকানের মালিক কে.এম নুরুজ্জামানের জানান। তবে ফায়ার সার্ভিসের তাৎক্ষনিক আগুন নেভানোর ফলে মার্কেটটিতে অবস্থানরত ব্যাংক সহ অন্যান্য দোকান গুলো রক্ষা পেয়েছে।

অপর দিকে রাত আনুমানিক আড়াইটায় একই ভাবে উপজেলার গগনপুর বাজারের শামিম এর দোকানে ইলেকট্রিক শর্ট সার্কিট থেকে আগুন লাগার খবর পেয়ে পত্নীতলা ফায়ার সার্ভিস তাৎক্ষনিক গগনপুর বাজাওে যেয়ে আগুন নেভায়। এসময় দোকানে থাকা প্রায় ২ লক্ষ টাকার মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে বলে পন্তীতলা ফায়ার সার্ভিস সুত্রে জানাগেছে।=এব্যাপারে পন্তীতলা ফায়ার সার্ভিস ইনচার্জ রায়হান ইসলাম (শিহাব) বলেন খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে সক্ষম হয়েছে। ইলেকট্রিক শর্ট সার্কিট থেকে আগুনের উৎপত্তি হয়েছিল বলে তিনি জানান। তবে আগুন নেভাতে মার্কেট গুলোতে পানির সু-ব্যবস্থা না থাকায় ফায়ার সার্ভিসকে আগুন নেভাতে বেগ পেতে হয়েছে। #
 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই