তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় উপজেলার ১১ ইউনিয়নে নৌকা পেলেন যারা

নওগাঁর পত্নীতলায় উপজেলার ১১ ইউনিয়নে নৌকা পেলেন যারা
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
আগামী ০৫ জানুয়ারী/২২ অনুষ্ঠিতব্য পঞ্চম ধাপে নওগাঁর পত্নীতলা উপজেলার এগারোটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। শুক্রবার দিবাগত রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে স্থানীয় আওয়ামীলীগ সুত্রে জানাগেছে।

পত্নীতলা উপজেলার এগারোটি ইউনিয়নে নৌকা প্রতীক মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান পদে আবারো প্রার্থী হলেন যারা- নজিপুর ইউনিয়নে সাদেক উদ্দীন, পাটিচরা ইউনিয়নে রায়হানুল আলম, আমাইড় ইউনিয়নে ইসমাইল হোসেন, ঘোষনগর ইউনিয়নে আবু বক্কর, মাটিন্দর ইউনিয়নে জাহাঙ্গির হোসেন রুবেল, নির্মইল ইউনিয়নের আবুল কালাম আজাদ, শিহাড়া ইউনিয়নে মোস্তাফিজুর রহমান মোস্তাক ও দিবর  ইউনিয়নে আব্দুল হামিদ । এবাদে নৌকা প্রতীক মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান পদে নতুন ভাবে যারা হলেন পত্নীতলা ইউনিয়নে মোশারফ হোসেন চৌধুরী, কৃষ্ণপুর ইউনিয়নে শ্যামল চন্দ্র মহন্ত ও আকবরপুর ইউনিয়নে ওবাইদুল হক চৌধুরী।

অপরদিকে ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ৯ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ১২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ২০ ডিসেম্বর এবং আগামী ৫জানুয়ারী ২০২২ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এবারে উপজেলার ১১ ইউনিয়ন নির্বাচনে ১০০টি ভোট কেন্দ্রে মোট ১লক্ষ ৭৪ হাজার ১৬৯জন ভোটার  তাদের ভোটাধীকার প্রয়োগ করবে বলে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই