তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার হেফজ পড়ূয়া ফয়সল কে বাঁচাতে সাহায্য করুন

ভালুকার হেফজ পড়ূয়া ছাত্র ফয়সল কে বাঁচাতে সাহায্য করুন
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর ]
মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হেফজ পড়ূয়া ছাত্র আমির ফয়সল (৯) বাঁচার আকুতি তার। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না তার হতদরিদ্র পরিবার। ফয়সল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যাপক এটিএম আতিকুর রহমানের তত্ব্যাবধানে চিকিৎসাধীন আছে।

চিকিৎসক জানিয়েছেন, সে মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত। আমির ফয়সল ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ির গ্রামের সাইনবোর্ড এলাকার বাসিন্দা ফুটপাতে কাপর বিক্রেতা হতদরীদ্র মজিবুর রহমানের ছেলে ও সমলা তাহের হাফিজিয়া মাদরাসার হেফজ পড়ূয়া ছাত্র।

ফয়সলের পরিবার জানিয়েছেন, তার চিকিৎসায় ইতোমধ্যে প্রায় ১০ লাখ টাকা ব্যয় হয়েছে। আরও চিকিৎসা করাতে প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন। তার গরিব হকার পিতার পক্ষে এতো টাকা সংগ্রহ করা সম্ভব নয়। সমাজে বিত্তশালী, ধনবান ও শুভাকাঙ্খীদের কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের ঝালপাজা রোডে সাইনবোর্ড এলাকায় সামান্য জমির উপর নির্মিত একটি ছোট বাসায় থাকেন মজিবুর রহমান ও তার স্ত্রী নাজমা আক্তার। তাদের ঘরে তিন সন্তান রয়েছে। বড় ছেলে আল আমীন রিক্সা চালিয়ে পরিবারকে সহযোগীতা করছে। ছোট মেয়ে মরিয়ম আক্তার মুন্নি এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। আর মেঝ ছেলে ক্যান্সারে আক্রান্ত আমির ফয়সলও ছিলো লেখাপড়ায় খুবই মেধাবী। তার স্বপ্ন ছিলো মাদরাসায় লেখাপড়া করে মানুষের মতো মানুষ হবে। কিন্তু সেই স্বপ্ন ধূলিসাৎ হতে চলেছে। কারণ তার স্বপ্নকে মরণব্যাধি ক্যান্সার থাবা দিয়েছে। ফয়সলের চিকিৎসার জন্য বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন করছেন, তার হতদরিদ্র ‘বাবা মজিবুর রহমান ও মা নাজমা আক্তার।

প্রতিবেশী মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান জানান, ফয়সাল খুবই মেধাবী ছাত্র। দুই বছর বয়সে তার মরণব্যাধি ব্লাড ক্যান্সার ধরা পড়ে। ইতোমধ্যে তার চিকিৎসা করাতে গিয়ে পরিবার সহায় সম্বল বিক্রি করে দিয়েছেন। তার হকার বাবার সামর্থ্য নেই ফয়সালের চিকিৎসা করার। সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য অনুরোধ করছি।

সাহায্য পাঠানোর ঠিকানা-একাউন্ট নম্বর-২০৫০৭৭৭০২০৩৪৬৪৮৬২ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, হবিরবাড়ি, ভালুকা, ময়মনসিংহ। বিকাশ নম্বর-নাজমা আক্তার-০১৩১১-৮৪১৬৪৮।#

  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই